29 C
Dhaka
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ সফর, ১৪৪৩ হিজরি রাত ২:০০
সময় নিউজ
নরসিংদী নিউজ নরসিংদী সদর

টাকা আত্মসাৎতের মামলায় সানিয়েল আরফিনকে জেল গেইটে জিজ্ঞেসাবাদ করা হবে

টাকা আত্মসাৎতের মামলায় সানিয়েল আরফিনকে জেল গেইটে জিজ্ঞেসাবাদ করা হবে।

নিজস্ব প্রতিবেদকঃ গত দুই সেপ্টেম্বর বৃহস্পতিবার সুইডেন প্রবাসীর অর্থ আত্মসাৎ এর মামলায় দুই নং আসমী ঠকবাজ এস এম সানিয়েল আরফিন কে গ্রেপ্তার করে নরসিংদী মডেল থানা পুলিশ পরে আদালতে প্রেরণ করলে আদালত জামিন নামুঞ্জুর করে জেল হাজতে পাঠান।

মঙ্গলবার দিন আদালতে রিমান্ডের শুনানি শেষে জানা যায়, মামলার তদন্ত কর্মকর্তা আদালতের কাছে  ৫দিনের রিমান্ডের আবেদন করলে দুই পক্ষের উকিলের ব্যাপক জিজ্ঞেসাবাদের পরে বিজ্ঞ আদালত রিমান্ড নামুঞ্জর করে মামলার তদন্ত কর্মকর্তা কে জেল গেইটে জিজ্ঞেসাবাদ করার নির্দেশ দেন। মামলাটি শুনানির সময় দুই পক্ষের উকিলের যুক্তিতর্ক আমলে নিয়ে বিজ্ঞ আদালত টাকা আত্মসাৎ মামলার আসামি সানিয়েল আরফিন কে জেল গেইটেই জিজ্ঞেসা করার রায় ঘোষনা করেন।

জানা যায়, নরসিংদী সদর উপজেলা বানিয়াছল মহল্লার মৃত মমোতাজ উদ্দীনের ছেলে সুইডেন প্রবাসী, জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব আতাউর রহমান, চেয়ারম্যান, সুইডেন বাংলা টেক্সটাইল মিলস লিমিটেড।

গত ১৯/০৮/২১ইং তারিখে অর্থ আত্মসাৎ এর অভিযোগ এনে সাত জন কে আসামী করে নরসিংদী সদর মডেল থানায় একটি এজাহার দাখিল করেন, যার মামলা নং ৩২, তাং ১৯/০৮/২১ইং ধারা ৪০৬/৪২০/৫০৬/১০৯ পেনাল কোড।

এজাহার সূত্রে জানা যায় পূর্ব পরিচয়ের সূত্র ধরে বিশ্বাসের সুযোগ নিয়ে এ মোসাঃ সুলতানা খাতুন স্বামী মৃত আমজাদ হোসেন ভূইয়া, এস এম সানিয়েল আরফিন, মাহমুদুল আরফিন, মাহমুদা তাইরান উভয় পিতা মৃত আমজাদ হোসেন ভূঁইয়া সর্বসাং ১২৮/১ চৌয়ালা থানা ও জেলা নরসিংদী। তারা নিজেদের কে ম্যানচেষ্টার কম্পজিট টেক্সটাইল মিলস লিমিটেডের মালিক পরিচালক বলে পরিচয় দিয়ে আসছে, পরিবারের অন্যান্য সদস্য এস এম সনিয়েল আরফিনের স্ত্রী মারসেলা সুইটি হালদার মাহমুদা তাইরানের স্বামী দুষ্কর্মের সহযোগী মোহাম্মদ মঈদুল ইসলাম ও মোহাম্মদ কাউছার মিয়া মা দুই ছেলে ছেলের বউ মেয়ে মেয়ের জামাই দেবরের ছেলে একই পরিবারের সাত জন যোগসাজস করিয়া তাদের প্রতিষ্ঠানকে দেখাইয়া অর্থ আত্মসাৎ করে।

সাংবাদিকদের উদ্দেশ্যে সুইডেন প্রবাসী ভারাক্রান্ত মন নিয়ে জানান, সুষ্ঠু বিচার এবং ঠকবাজ বা প্রতারকদের এহেন কর্মকাণ্ডের কারণে প্রবাসীরা নিজ দেশে বিনিয়োগে আগ্রহ হারাচ্ছে এতে দেশের উন্নয়নে ব্যাঘাত ঘটছে, বহু রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা ক্ষুন্ন হচ্ছে। বর্তমানে বিচারব্যবস্থা স্বাধীন সুষ্ঠ বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক অপরাধীরা শাস্তি পেলেই আত্মসাৎ করা বা পরঅর্থলোভ থেকে বিরত থাকবে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বে বলে আমার বিশ্বাস, আমার সরলতা ও বিশ্বাসের সুযোগ নিয়ে আত্মসাৎ করা টাকা আদালতের মাধ্যমে ফেরত উদ্ধার হবে আমার টাকা আমি ফেরত পাবো এটাই আমার প্রত্যাশা।

এ সম্পর্কিত আরও সংবাদ..

উত্তরণ’ সংগঠন সামাজিক কাজে জেলার মধ্যে এগিয়ে

Safiqul Islam Pradhan

ইয়াবা সহ ১নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ

Safiqul Islam Pradhan

পলাশ থানা পুলিশ কর্তৃক অটোরিক্সা উদ্ধারসহ অটোরিক্সা ছিনতাই চক্রের অন্যতম সদস্য গ্রেফতার

Safiqul Islam Pradhan

দক্ষিন কোরিয়ার প্রবাসীদের পক্ষ থেকে নরসিংদী জেলা প্রশাসনকে ৫০ পিছ পিপিই উপহার

Safiqul Islam Pradhan

আন্তঃজেলা সংঘবদ্ধ অপহরণকারী ছিনতাই চাঁদাবাজ চক্র প্রাইভেটকারসহ গ্রেফতার

Safiqul Islam Pradhan

নরসিংদী ডিবি পুলিশ কর্তৃক ফেনসিডিলসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Safiqul Islam Pradhan
Select Language »