31 C
Dhaka
সোমবার, ৪ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০ আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ জিলহজ, ১৪৪৩ হিজরি রাত ১:০৫
সময় নিউজ
অপরাধ আইন ও বিচার জাতীয় ঢাকা নরসিংদী নিউজ নরসিংদী সদর ভিডিও শিবপুর

শিবপুর লাখপুর বাজারে বর্বরোচিত সন্ত্রাসী হামলায় আহত রুবেল ভূঁইয়া

শিবপুর লাখপুর বাজারে বর্বরোচিত সন্ত্রাসী হামলায় আহত রুবেল ভূঁইয়া

নিজস্ব প্রতিবেদকঃ নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের লাখপুর বাজার সংলগ্ন চৌরাস্তার মোড়ে পূর্ব শত্রুতার জের ধরে মৃত দরবেশ ভূঁইয়ার ছেলে রুবেল ভূঁইয়া সন্ত্রাসী হামলার শিকার হয়েছে বলে জানা গেছে। গত ১৬ আগস্ট ২০২০ খ্রিষ্টাব্দ রবিবার দিন বেলা আনুমানিক ১২টা ৩০ মিনিট, আগে থেকে উৎপেতে থাকা সংঘবদ্ধ সন্ত্রাসীরা রুবেল ভূঁইয়া কে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্যে আক্রমন করে।

এতে রুবেল ভূঁইয়া মারাত্মক ভাবে আহত হয়ে অল্পতে প্রাণে বেঁচে যায়। পরে এলাকাবাসী টের পেয়ে প্রথমে তাকে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার অবস্থা আশংকাজনক দেখে দ্রুত নরসিংদী সদর হাসপাতালে রেফার্ড করে দেন।

বর্তমানে রুবেল ভূঁইয়া নরসিংদী সদর হাসপাতালের সার্জারী বিভাগে চিকিৎসাধীন আছে। ঘটনার বিবরণে জানা যায়, রুবেল ভূঁইয়া একজন সহজ সরল, শান্তি প্রিয় পরোপকারী ব্যক্তি। পক্ষান্তরে আসামীগণ-১। সিয়াম(২২), পিতা- বাচ্চু নাজির,২। বাচ্চু নাজির(৫৫), পিতামৃত- আকমত আলী নাজির, ৩। সিফাত(২০), পিতা- বাচ্চু নাজির, ৪। খোকন নাজির(৪৫), পিতামৃত- আকমত আলী নাজির, ৫। তামিম(২০), পিতা- মোমেন মিয়া, ৬। রাহাত(২০), পিতা-গোলজার, ৭। হামিম(২১) পিতা- আবদুল হাই, ৮। জুয়েল(২০), পিতা- আজগর আলী, ৯। সাব্বির(২১), পিতা- মনির সংঘবদ্ধ একটি চক্র। লাখপুর এলাকায় বিভিন্ন সময়ে নানা রকম অপকর্ম, দাঙ্গাবাজী, দালালী, মাদক ব্যবসা, ভূমিদস্যুতা, অস্ত্রধারী, সন্ত্রাসী- মাস্তানি করে এলাকার সামাজিক পরিবেশ কে কলুষিত করা সহ বড় বড় অপরাধ করে এলাকায় হরহামেশা ঘুরে বেড়ায়।

এলাকাবাসী জানায়, এ সমস্ত লোকেরা অস্ত্র ও মাদক ব্যবসার সাথে জড়িত। তাই অনেকেই তাদের বিরুদ্ধে গিয়ে কথা বলার সাহস পায়না। যারা প্রতিবাদ করবে তাদের অবস্থা রুবেলের মতই হবে। চিহ্নিত অস্ত্রধারী ও মাদক ব্যবসায়ী বলেই কেউ বাচ্চু নাজির, খোকন নাজির, সিয়াম নাজির, সিফাত নাজির গং দের বিপক্ষে কথা বলতে চায় না। কথা বললেই বর্বরোচিত সন্ত্রাসী হামলা চালায়। পুলিশ প্রশাসনের নাকের ডগা দিয়ে প্রতিনিয়ত তাদের আসা- যাওয়া। বর্তমানে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থমথম অবস্থা বিরাজ করছে।

সরেজমিনে জানা যায়, আহত রুবেল ভূঁইয়া এলাকায় অন্যায় অবিচার, জুলুম সহ ত্রাস সৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রতিবাদ মূখী হওয়ায় এবং পারিবারিক পূর্ব শত্রুতার জের হিসেবে পরিকল্পিত ভাবে তাকে রামদা, চাপাতি, ছোরা, শাবল, দা, চাইনিজ কুড়াল, লোহার মোটা রড, কাঠের রোল দিয়ে বেধড়ক মারপিট করতে থাকলে চাপাতির একটি কোপ তার মাথার পিছন অংশে লাগে। এবং শরীরের বিভিন্ন অংশে দেশীয় অস্ত্রের আঘাতে তার সমস্ত শরীর ক্ষতবিক্ষত হয়ে পড়ে। তার ডাক চিৎকারে এলাকার লোকজন তার বাড়ীর মানুষদের খবর দিলে তারা ও আহত হয়ে বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। রুবেল ভূঁইয়ার পরিবারকে- সিয়াম ও খোকন গং হুশিয়ারি দিয়ে বলেছেন, যদি তাদের বিরুদ্ধে কোন মামলা করা হয় তাহলে প্রাণে মেরে ফেলা হবে এবং বাড়ী ঘর আগুন দিয়ে জ্বালিয়ে পুড়িয়ে দেয়া হবে। এ ব্যাপারে রুবেল ভূঁইয়ার বড় ভাই বাদী হয়ে বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন যাহার ধারাঃ দন্ডবিধি- ১৪৩/১১৪/৩৪১/৩২৩/৩২৪/ ৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৪২৭/ ৫০৬, তাং-১৬/০৮/২০২০ইং

এলাকাবাসী অভিযোগ করে বলেন, লাখপুর এলাকায় বর্তমানে মাদকের ছড়াছড়ি কিন্তু পুলিশ প্রশাসন এ ব্যাপারে জেনেও না জানার ভান করার কারণে বর্তমানে লাখপুর বাজার সংলগ্ন এলাকায় মাদকের স্বর্গরাজ্য। তাই জরুরী ভিত্তিতে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে এলাকাকে নৈরাজ্য থেকে রক্ষা করা বিশেষ প্রয়োজন।

ধারাবাহিক ভাবে চলবে………..

এ সম্পর্কিত আরও সংবাদ..

করোনা আতঙ্কে ভারত থেকে বাংলাদেশীদের প্রস্থান বেনাপোল ইমিগ্রেশনে ভীর

Md Safiqul Islam Pradhan

যশোর বেনাপোলে পিস্তুল-গুলি সহ আটক-২

Md Safiqul Islam Pradhan

মুজিব বর্ষে জেলা পুলিশ নরসিংদীর তোপধ্বনি,পুষ্পস্তবক অর্পণ

Md Safiqul Islam Pradhan

মানবতার মা’ সৈয়দা ফারহানা কাউনাইন,জেলা প্রশাসক,নরসিংদী

Md Safiqul Islam Pradhan

টাকা আত্মসাৎতের মামলায় সানিয়েল আরফিনকে জেল গেইটে জিজ্ঞেসাবাদ করা হবে

Md Safiqul Islam Pradhan

বেনাপোল ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

Md Safiqul Islam Pradhan
Select Language »